mous">
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০২:২৩ পূর্বাহ্ন

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ও নৌকার মনোনয়ন প্রত্যাশি মোঃআসাদুল্লাহ আসাদ দেওয়ান

লিটন মাহমুদঃ

মুন্সীগঞ্জ সদর উপ‌জেলার মোল্লা কান্দ‌ি ইউনিয়নের আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ও নৌকার মনোনয়ন প্রতাশী সাবেক মেম্বার মোঃ মিন্নাত আলী সা‌হে‌বের ছে‌লে মোঃআসাদুল্লাহ আসাদ দেওয়ান ।

মোল্লা কান্দ‌ি ইউনিয়নের অসহায়, হতদরিদ্র মানুষের কাছে আস্থার এক মাত্র নাম মোঃআসাদুল্লাহ আসাদ দেওয়ান ।
দীর্ঘ দিন থেকে বিভিন্ন সামাজিক ও ধর্মীয় কর্মকাণ্ডের সাথে জড়িত থেকে সুবিধা বঞ্চিতদের পাশে থেকে মানবিক সহায়তা ও সেবা প্রদান করে আসছেন। মানবিকতায় মোঃআসাদুল্লাহ আসাদ দেওয়ান মোল্লা কান্দ‌ি ইউনিয়ন বাসীর জন্য এক উজ্জ্বল নক্ষত্র।

মোঃআসাদুল্লাহ আসাদ দেওয়ান মাদক,সন্ত্রাস, চাঁদাবাজ, দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদী কন্ঠস্বর।
সকলের আস্থা ভাজন ও মানবতার সেবক এই মোঃআসাদুল্লাহ আসাদ দেওয়ান

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে তাকে নির্বাচিত করা হলে অবহেলিত মোঃআসাদুল্লাহ আসাদ দেওয়ান তিনি একটি আদর্শ ইউনিয়ন ও মাদক,সন্ত্রাস, চাদাবাজ মুক্ত ইউনিয়ন হিসেবে গড়ে তোলার লক্ষে কাজ করে যেতে চান ।

মোল্লা কান্দ‌ি ইউনিয়ন বাসী জানান, মোঃআসাদুল্লাহ আসাদ দেওয়ান
আমাদের অনেক কাছের এবং প্রিয় একটা ব্যক্তি। আমাদের সকল ভালো ও মন্দতে তিনি সব সময় আমাদের পাশে থাকে। ইউনিয়ন বাসীর যে কোন সমস্যার কথা শুনলে ছুটে যান তাদের কাছে।

মোঃআসাদুল্লাহ আসাদ দেওয়ান বলেন , জনগনের সেবা করার লক্ষে আমি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নৌকার প্রতিক পাবো বলে প্রত্যাশা করছি। আমি মোল্লা কান্দ‌ি ইউনিয়নকে একটি আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তোলার লক্ষে কাজ করে যেতে চাই।

এবং মোল্লা কান্দ‌ি ইউনিয়নকে মাদক,সন্ত্রাস,চাঁদাবাজ মুক্ত ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই। আমি সাশক নয় জনগনের সেবক হিসেবে জনগনের পাশে থাকতে চাই।



ফেজবুক পেইজে লাইক দিন