শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০:১০ অপরাহ্ন
শিরোনাম
রামপাল ইউনিয়ন পরিষদ নির্বাচনে দোয়া ও সমর্থন চাইলেন পারভেজ বেপারী মুন্সীগঞ্জের সিপাহীপাড়া থেকে চোরাই মোটরসাইকেলসহ ১ ভুয়া সাংবাদিক আটক  গজারিয়ায় নুরু মাল গংদের সম্পত্তিতে জোর করে বালু ভরাট লৌহজংয়ে মাদ্রাসার শিক্ষকের কাছে বলাৎকারের শিকার ছাত্র শ্রীনগরে জাতীয় মাছের পোনা অবমুক্ত করণ দিঘীরপাড় পোস্ট অফিসের ৫০ বছর বয়েসী পুরানো কালি কড়ই গাছের নিলাম  গজারিয়ায় বন্ধুর বাবাকে মারধরের প্রতিবাদে শিক্ষার্থীকে কুপিয়ে জখম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ কন্যা শেখ রেহানা’র ৬৬তম জন্মবার্ষিকী  উপলক্ষ্যে জেলা আওয়ামী লীগের উদ্যোগে দোয়া ও আলোচনা সভা গজারিয়ায় ভগ্নিপতির ছুরিকাঘাতে শ্যালক আহত গজারিয়ায় শিক্ষার্থীদের পদচারণায় মুখরিত শিক্ষা প্রতিষ্ঠান

ইয়াসে পদ্মা উত্তাল,আজও শিমুলিয়া-বাংলাবাজারে নৌ চলাচল বন্ধ

তুষার আহাম্মেদ- ঘূর্ণিঝড় ইয়াসের প্রভাবে পদ্মা নদী উত্তাল থাকায় আজ দ্বিতীয়দিনও শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে ফেরিসহ সকল ধরণের নৌযান চলাচল বন্ধ রয়েছে। আবহাওয়া প্রতিকূল হওয়ায় দূর্ঘটনা এড়াতে নদীতে ২নং সতর্ক সংকেত জারি করা হয়েছে।
ফেরি ও নৌযান বন্ধ থাকা শিমুলিয়াঘাট এলাকায় পারাপারের অপেক্ষায় আটকা পড়েছে ছোট-বড় মিলিয়ে সহস্রাধিক যানবাহন ও কয়েক হাজার যাত্রী। দীর্ঘ অপেক্ষা ও গুড়িগুড়ি বৃষ্টিতে এসব যাত্রীদের পড়তে হচ্ছে চরম ভোগান্তিতে।
বিআইডাব্লিউটিসি শিমুলিয়া ঘাটের উপ মহাব্যবস্থাপক (বানিজ্য) শফিকুল ইসলাম জানান, ঘূর্ণিঝড় প্রভাবে নদীর উত্তাল থাকায় দূর্ঘটনা এড়াতে ফেরি চলাচল বন্ধ রাখা হয়েছে। নদীতে ২নং সতর্ক সংকেত দেখানোর নির্দেশনা দেওয়া হয়েছে। আবহাওয়া অনূকূলে আসার আগে ফেরি চলাচলা করবে না। বহরে থাকা ১৮টি ফেরির মধ্যে শিমুলিয়াঘাটে ২টি ও বাংলাবাজার ঘাটে বাকি ১৬টি ফেরি নোঙর করে বাংলাবাজার ঘাটে নোঙর করে রাখা হয়েছে।



ফেজবুক পেইজে লাইক দিন