রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৩:২৬ অপরাহ্ন
শিরোনাম
রামপাল ইউনিয়ন পরিষদ নির্বাচনে দোয়া ও সমর্থন চাইলেন পারভেজ বেপারী মুন্সীগঞ্জের সিপাহীপাড়া থেকে চোরাই মোটরসাইকেলসহ ১ ভুয়া সাংবাদিক আটক  গজারিয়ায় নুরু মাল গংদের সম্পত্তিতে জোর করে বালু ভরাট লৌহজংয়ে মাদ্রাসার শিক্ষকের কাছে বলাৎকারের শিকার ছাত্র শ্রীনগরে জাতীয় মাছের পোনা অবমুক্ত করণ দিঘীরপাড় পোস্ট অফিসের ৫০ বছর বয়েসী পুরানো কালি কড়ই গাছের নিলাম  গজারিয়ায় বন্ধুর বাবাকে মারধরের প্রতিবাদে শিক্ষার্থীকে কুপিয়ে জখম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ কন্যা শেখ রেহানা’র ৬৬তম জন্মবার্ষিকী  উপলক্ষ্যে জেলা আওয়ামী লীগের উদ্যোগে দোয়া ও আলোচনা সভা গজারিয়ায় ভগ্নিপতির ছুরিকাঘাতে শ্যালক আহত গজারিয়ায় শিক্ষার্থীদের পদচারণায় মুখরিত শিক্ষা প্রতিষ্ঠান

কুড়িয়ে পাওয়া ২৪ লাখ টাকা ফিরিয়ে দিয়েছেন আবুধাবি প্রবাসী মহসিন সুমন আমিরাত সংবাদ

আরব আমিরাতের রাজধানী আবুধাবিতে কুড়িয়ে পাওয়া ২৪ লাখ টাকা ফিরিয়ে দিয়েছেন আবুধাবীর শিল্প নগরী মোছাফ্ফার আল আরাফাত কার ওয়াশের মালিক প্রবাসী ব্যবসায়ী মুহাম্মদ মহসিন সুমন। গত সপ্তাহে রিকভারীতে করে আসা পরিত্যক্ত একটি গাড়ীর সীটের নীচে বাংলাদেশী টাকায় প্রায় ২৪ লাখ টাকা কুড়িয়ে পান এই প্রবাসী বাংলাদেশী। করোনা কালীন অনেকটা অভাবী সময়ে তিনি আবুধাবি পুলিশ স্টেশনে গিয়ে টাকা জমা দেন এবং টাকার প্রকৃত মালিককে টাকা ফিরিয়ে দিতে অনুরোধ করেন।

ফেনী জেলার দাগনভূঞা থানার দেবরাম পুরের আবুল মিয়া বাড়ির মুহাম্মদ আবুল মিয়ার সন্তান মুহাম্মদ মহসিন সুমন। তিনি জানান গাড়িটি রিকভারীতে করে গ্যারেজে এসেছে তাই টাকার মালিককে খুজে পাওয়া সম্ভব হয়নি। টাকার মালিকের জন্য আমি একদিন অপেক্ষা করেছিলাম। কেউ আসেনি, তাছাড়া টাকা পুরাতন ছিলো দেখে মনে হচ্ছে অনেকদিন ধরে টাকা গাড়ির সীটের নিছে পড়েছিলো। পরের দিন পুলিশ স্টেশনে গিয়ে টাকা জমা দিয়ে দিই। পুলিশ আমার সব ডকুমেন্টস রেখে প্রকৃত মালিককে খুজে পেলে আমাকে ডেকে তার হাতে টাকা তুলে দিবেন বলেছেন আবুধাবি পুলিশ।

সুমন আরো বলেন একসময় আবুধাবি প্রবাসীদের সবচেয়ে জনপ্রিয় স্থান আলমোল্লা বিল্ডিং এ আবদুল হক নামে আমার বাবার গ্রোসারি ছিলো। সে সময় থেকে একজন সৎ ব্যবসায়ী হিসাবে আবুধাবিতে বাবার ব্যাপক পরিচিতি ছিলো। সন্তান হিসাবে বাবার কাছ থেকে যে শিক্ষা পেয়েছি ২৪ লক্ষ টাকা নয় ২৪ কোটি টাকা পেলেও আমি ফিরিয়ে দিতাম। আবুধাবির মোছাফ্ফাতে ২টি কার ওয়াশ, স্পেয়ার পার্টস সহ মুহাম্মদ মহসিন সুমনের কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে আবুধাবিতে।

কুড়িয়ে পাওয়া এতটাকা ফিরিয়ে দেওয়ায় আবুধাবি পুলিশ প্রশাসনের পক্ষ থেকে বাংলাদেশী প্রবাসীদের ভূয়সী প্রশংসা করেন। প্রবাসীরা মনে করেন তার সততার কারণে আমিরাতে বসবাসরত প্রবাসী বাংলাদেশীর ইমেজ বৃদ্ধিতে সহায়ক হবে



ফেজবুক পেইজে লাইক দিন