রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৩:২৮ অপরাহ্ন
শিরোনাম
রামপাল ইউনিয়ন পরিষদ নির্বাচনে দোয়া ও সমর্থন চাইলেন পারভেজ বেপারী মুন্সীগঞ্জের সিপাহীপাড়া থেকে চোরাই মোটরসাইকেলসহ ১ ভুয়া সাংবাদিক আটক  গজারিয়ায় নুরু মাল গংদের সম্পত্তিতে জোর করে বালু ভরাট লৌহজংয়ে মাদ্রাসার শিক্ষকের কাছে বলাৎকারের শিকার ছাত্র শ্রীনগরে জাতীয় মাছের পোনা অবমুক্ত করণ দিঘীরপাড় পোস্ট অফিসের ৫০ বছর বয়েসী পুরানো কালি কড়ই গাছের নিলাম  গজারিয়ায় বন্ধুর বাবাকে মারধরের প্রতিবাদে শিক্ষার্থীকে কুপিয়ে জখম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ কন্যা শেখ রেহানা’র ৬৬তম জন্মবার্ষিকী  উপলক্ষ্যে জেলা আওয়ামী লীগের উদ্যোগে দোয়া ও আলোচনা সভা গজারিয়ায় ভগ্নিপতির ছুরিকাঘাতে শ্যালক আহত গজারিয়ায় শিক্ষার্থীদের পদচারণায় মুখরিত শিক্ষা প্রতিষ্ঠান

গজারিয়ায় বসতঘর ও দোকান দুর্বৃত্তের আগুনে পুড়ে ছাই

মুন্সিগঞ্জ জেলার গজারিয়া উপজেলায় ইমামপুর ইউনিয়নে ষোলআনি আশ্রয়ন প্রকল্প সংলগ্ন মোহাম্মদ আলম মিয়ার বসতঘরে হোটেল ও দোকান দুর্বৃত্তের দেয়া আগুনে পুড়ে ছাই হওয়ার খবর পাওয়া গেছে ।

সোমবার গভীর রাতে পূর্ব শত্রুতার জের ধরে অজ্ঞাত নামা দুর্বৃত্তের দেয়া আগুনে এই ঘটনা ঘটেছে । ঘরের মালিক রাজ্জাক হাওলাদারের ছেলে আলম জানান ষোলআনি কয়লা বিদ্যুৎ প্রকল্পের কাজে নিয়োজিত শ্রমিকদের খাবারের হোটেল মুদি দোকান ও নিজেদের বসবাস করার একমাত্র ঘর ছিল ।

আলম জানান তার মেয়ে ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী কে উত্ত্যক্ত করার ঘটনায় ষোলআনি গ্রামের আমির হোসেনের ছেলে আসিফ ,হারুন মিয়ার ছেলে সোহাগ ও বোরহানের ছেলে মাসুদ তিনজনের নামে গজারিয়া থানায় অভিযোগ দায়ের করেছিলেন ।

আলম মিয়াঁ আর ও জানান দুই মাস যাবত কয়লা বিদ্যুৎ প্রকল্পের কোন শ্রমিক এখানে না থাকায় হোটেল ও দোকান বন্ধ রয়েছে ।তার স্ত্রী সহ পরিবার পরিজন নিয়ে আশ্রয়ণ প্রকল্পের একটি ঘরে বসবাস করছেন । গত সোমবার দিবাগত গভীর রাতে তার দোকানঘর সংলগ্ন কুদ্দুস মিয়া ফোন দিয়ে জানান তোমার ঘরে আগুন লাগছে ।

সংবাদ পেয়ে আলম মিয়া এবং স্থানীয় লোকজন উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে ব্যর্থ হয়েছেন ।দোকান ঘর হোটেল ও বসতঘরে থাকা সমস্ত মালামাল পুড়ে ছাই হয়ে গেছে ।

আলম মিয়াঁর ধারণা পূর্ব শত্রুতার জের ধরে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা এ ঘটনা ঘটিয়েছে । স্থানীয় লোকদের মাঝে অন্ধ খবির দেওয়ান ও কুদ্দুস মিয়া জানান পূর্ব শত্রুতার জেরে এই গ্রামের দুর্বৃত্তরা আলমের ঘরে পরিকল্পিতভাবে আগুন লাগিয়েছে ।

গজারিয়া উপজেলা পল্লী বিদ্যুৎ সমিতি ৩ এর ডিজিএম মোহাম্মদ গনি জানান আগুন লাগার ঘটনাটি পরিকল্পিতভাবে ঘটানো হয়েছে ধারণা করা হচ্ছে ,যেহেতু ঘরের উপর দিয়ে বিদ্যুতের তারও সংযোগ ছিল সেখানে লাইনের তার ও সংযোগ বিচ্ছিন্ন ছিল ।



ফেজবুক পেইজে লাইক দিন