mous">
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৩:৩৫ পূর্বাহ্ন

গজারিয়ায় পূর্ব শক্রতার জেরে ফল-ফলাদি গাছ কর্তন

তুষার আহাম্মেদ- গাজী মাহমুদ পারভেজঃ-মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার ইমামপুর ইউনিয়নের হোগলাকান্দী দক্ষিন পাড়ার কবরস্থান সড়কে পূর্ব শক্রতার জেরে রাতের আঁধারে বিভিন্ন জাতের ২০/২৫টি ফলজ গাছ কেটে ফেলেছে প্রতিপক্ষ’রা। পাওয়া গেছে।
সরেজমিনে ঘুরে ও ভুক্তভোগী সূত্রে জানা যায়,ইমামপুর ইউনিয়নের হোগলাকান্দী গ্রামের আব্দুল হাকিম সিকদারের সম্পত্তিতে একই এলাকার মো.হাবীবুল্লাহ এর নেতৃত্বে অজ্ঞাতনামা ১৫-২০ জনের একটি দল জমিতে প্রবেশ করে বিভিন্ন প্রজাতির গাছ কেটে ফেলেছে প্রতিপক্ষরা।
জমির মলিক আব্দুল হাকিম সিকদার জানান, দীর্ঘ পাঁচ বছর যাবৎ একই এলাকার মো. হাবীব উল্লাহ গংদের সাথে এই জমি নিয়ে বিরোধ ও মুন্সীগঞ্জ  আদালতে মামলা চলমান। এই বিরোধের জের
বুধবার দিনগত রাতে আমাদের অনুপস্থিতিতে আমার নতুন বসত ভিটায় অনধিকার ভাবে প্রবেশ করে দলবল ও দেশীয় অস্ত্র দা,যেখানে কত শুনি সমস্যা নেই কোন রামদা, নিয়ে বিভিন্ন প্রজাতির গাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা।
আব্দুল হাকিম সিকদার আর ও জানান, এই জমি নিয়ে মুন্সীগঞ্জ বিজ্ঞ আদালতে একটি চলমান মামলা রয়েছে এই মামলা নিষ্পত্তি হওয়ার আগেই প্রতিপক্ষ হাবীবু উল্লাহর এর নেতৃত্বে কিছু ভাড়াটিয়া লোক দিয়া আমার রেকর্ডীয় ও দখলীয় বসত ভিটায় রোপণ করা সদ্য রোপিত কাঠাল, আম, পেঁপে, পেয়ারা গাছসহ বিভিন্ন জাতীয় ফল গাছ কেটে ফেলেছে। এ ব্যাপারে ভুক্তভোগী আব্দুল হাকিম সিকদার বৃহস্পতিবার সকালে গজারিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।
ঘটনা তদন্তকারী কর্মকর্তা গজারিয়া থানার এএসআই শংকর দাস জানান, থানায় অভিযোগের প্রেক্ষিতে ঘটনার স্থল পরিদর্শন করেছে পুলিশ। তদন্তে সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।
তুষার আহাম্মেদ
০১৭১৯২৮২৬১৪
তাং – ০৭.১০.২০২১



ফেজবুক পেইজে লাইক দিন