রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩৩ অপরাহ্ন
শিরোনাম
রামপাল ইউনিয়ন পরিষদ নির্বাচনে দোয়া ও সমর্থন চাইলেন পারভেজ বেপারী মুন্সীগঞ্জের সিপাহীপাড়া থেকে চোরাই মোটরসাইকেলসহ ১ ভুয়া সাংবাদিক আটক  গজারিয়ায় নুরু মাল গংদের সম্পত্তিতে জোর করে বালু ভরাট লৌহজংয়ে মাদ্রাসার শিক্ষকের কাছে বলাৎকারের শিকার ছাত্র শ্রীনগরে জাতীয় মাছের পোনা অবমুক্ত করণ দিঘীরপাড় পোস্ট অফিসের ৫০ বছর বয়েসী পুরানো কালি কড়ই গাছের নিলাম  গজারিয়ায় বন্ধুর বাবাকে মারধরের প্রতিবাদে শিক্ষার্থীকে কুপিয়ে জখম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ কন্যা শেখ রেহানা’র ৬৬তম জন্মবার্ষিকী  উপলক্ষ্যে জেলা আওয়ামী লীগের উদ্যোগে দোয়া ও আলোচনা সভা গজারিয়ায় ভগ্নিপতির ছুরিকাঘাতে শ্যালক আহত গজারিয়ায় শিক্ষার্থীদের পদচারণায় মুখরিত শিক্ষা প্রতিষ্ঠান

চ্যাম্পিয়ন্স লিগে রাতে মাঠে নামছে বার্সা-পিএসজি, লিভারপুল-লাইপজিগ

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে রাতে মাঠে নামবে জায়ান্ট ক্লাবগুলো। ক্যাম্প ন্যুতে বিগ ম্যাচে হোস্ট বার্সেলোনার মুখোমুখি হবে পিএসজি। ম্যাচটা শুরু হবে রাত দুইটায়। একই টাইমে মাঠে নামবে ইংলিশ জায়ান্ট লিভারপুল। তাদের প্রতিপক্ষ জার্মান ক্লাব আরবি লাইপজিগ।

চ্যাম্পিয়ন্স লিগে বার্সা-পিএসজি ম্যাচ মানেই বাড়তি উন্মাদনা। শেষ তিন দেখায় প্যারিস সেন্ট জার্মেইনকে ইউসিএল থেকে বিদায় করেছে বার্সা। হোম ভেন্যুতে বিগ ম্যাচের আগে ইনজুরি নিয়ে বেশ ভোগান্তিতে আছে কোম্যানের দল। কুতিনিও, আরাওহো, পিকে, ব্রাথওয়েট, ফাতিসহ বেশ কয়েকজন খেলতে পারবেন না।

ইনজুরি সমস্যায় জর্জরিত পিএসজিও। এই ম্যাচেই সাবেক ক্লাব বার্সার বিপক্ষে খেলার কথা ছিল নেইমারের। কিন্তু ইনজুরির কারণে তা সম্ভব হচ্ছে না। মেসির জাতীয় দলের সতীর্থ ডি মারিয়া ভুগছেন উরুর ব্যথায়। খেলতে পারবেন না লেফটব্যাক বার্নাট আর রাইটব্যাক ডাগবাও।



ফেজবুক পেইজে লাইক দিন