রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩৩ অপরাহ্ন
শিরোনাম
রামপাল ইউনিয়ন পরিষদ নির্বাচনে দোয়া ও সমর্থন চাইলেন পারভেজ বেপারী মুন্সীগঞ্জের সিপাহীপাড়া থেকে চোরাই মোটরসাইকেলসহ ১ ভুয়া সাংবাদিক আটক  গজারিয়ায় নুরু মাল গংদের সম্পত্তিতে জোর করে বালু ভরাট লৌহজংয়ে মাদ্রাসার শিক্ষকের কাছে বলাৎকারের শিকার ছাত্র শ্রীনগরে জাতীয় মাছের পোনা অবমুক্ত করণ দিঘীরপাড় পোস্ট অফিসের ৫০ বছর বয়েসী পুরানো কালি কড়ই গাছের নিলাম  গজারিয়ায় বন্ধুর বাবাকে মারধরের প্রতিবাদে শিক্ষার্থীকে কুপিয়ে জখম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ কন্যা শেখ রেহানা’র ৬৬তম জন্মবার্ষিকী  উপলক্ষ্যে জেলা আওয়ামী লীগের উদ্যোগে দোয়া ও আলোচনা সভা গজারিয়ায় ভগ্নিপতির ছুরিকাঘাতে শ্যালক আহত গজারিয়ায় শিক্ষার্থীদের পদচারণায় মুখরিত শিক্ষা প্রতিষ্ঠান

জনকল্যানে বাউশিয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান প্রধান

ওসমান গনি
গজারিয়া প্রতিনিধিঃ মুন্সিগঞ্জর গজারিয়া ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়ার অংশে বাউশিয়া পাখির মোড় এলাকায় বর্তমান সরকার জননিরাপত্তার স্বার্থে ফুটওভার ব্রীজ নির্মান করে দিয়েছেন। অথচ এ ফুটওভার ব্রীজে কেউই ব্যবহার করতে চায় না। ফলে প্রতিনিয়তই ওই এলাকায় ঘটছে হতাহত!

তাই জন সচেতনতা বৃদ্ধি লক্ষ্যে বুধবার সকাল থেকে দুপুর পযর্ন্ত ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বাউশিয়া পাখির মোড় এলাকায় পথচারীদের মাইকিং করে ফুটওভার ব্রিজ ব্যবহার করতে উদ্বুদ্ধ করেন বাউশিয়া ইউপি চেয়ারম্যান মিজানুর প্রধান।

চেয়ারম্যান মিজানুর প্রধান বলেন,একটি সড়ক দুর্ঘটনা সারা জীবনের কান্না, আমরা সকলেই যদি সচেতন হই আর নিজেদের নিরাপত্তা নিয়ে নিজেরাই নিরাপদ পথ চলি, তবেই কমে আসবে সড়ক দূর্ঘটনা।

চেয়ারম্যান মিজানুর রহমান এর এমন ব্যতিক্রম গনমুখি জনকল্যানে কাজে উপজেলার বিভিন্ন মহল থেকে অভিনন্দন জানিয়েছেন।



ফেজবুক পেইজে লাইক দিন