রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩৩ অপরাহ্ন
শিরোনাম
রামপাল ইউনিয়ন পরিষদ নির্বাচনে দোয়া ও সমর্থন চাইলেন পারভেজ বেপারী মুন্সীগঞ্জের সিপাহীপাড়া থেকে চোরাই মোটরসাইকেলসহ ১ ভুয়া সাংবাদিক আটক  গজারিয়ায় নুরু মাল গংদের সম্পত্তিতে জোর করে বালু ভরাট লৌহজংয়ে মাদ্রাসার শিক্ষকের কাছে বলাৎকারের শিকার ছাত্র শ্রীনগরে জাতীয় মাছের পোনা অবমুক্ত করণ দিঘীরপাড় পোস্ট অফিসের ৫০ বছর বয়েসী পুরানো কালি কড়ই গাছের নিলাম  গজারিয়ায় বন্ধুর বাবাকে মারধরের প্রতিবাদে শিক্ষার্থীকে কুপিয়ে জখম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ কন্যা শেখ রেহানা’র ৬৬তম জন্মবার্ষিকী  উপলক্ষ্যে জেলা আওয়ামী লীগের উদ্যোগে দোয়া ও আলোচনা সভা গজারিয়ায় ভগ্নিপতির ছুরিকাঘাতে শ্যালক আহত গজারিয়ায় শিক্ষার্থীদের পদচারণায় মুখরিত শিক্ষা প্রতিষ্ঠান

জাতীয় শোক দিবস উপলক্ষে সেলাই মেশিন বিতরণ, দোয়া ও গণভোজ

তুষার আহাম্মেদ- জাতীয় শোক দিবস উপলক্ষে টঙ্গীবাড়ী উপজেলায় দোয়া, গণভোজ ও সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে উপজেলার ধীপুর ইউনিয়নের মারিয়ালয় এলাকার ইঞ্জিনিয়ার কাজী ওয়াহিদের বাড়িতে উক্ত আয়োজন করা হয়।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী উপলক্ষে সাবেক উপজেলা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কাজী ওয়াহিদ এর সহযোগিতায় ধীপুর ইউনিয়নে ৪৬টি সেলাই মেশিন বিতরণ করা হয়।
ধীপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. মহিউদ্দিন। ধীপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রাজ্জাক বেপারি’র সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি, বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও কল্যাণ ব্যবস্থাপনা উপকমিটির সদস্য হেদায়েতুল ইসলাম বাদল, মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লুৎফর রহমান, মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট সোহানা তাহমিনা, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক মহাসচিব ওমর ফারুকসহ আওয়ামী লীগের নেতাকর্মীবৃন্দ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ডি. এম. বেলায়েত শাহীন।



ফেজবুক পেইজে লাইক দিন