রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩৫ অপরাহ্ন
শিরোনাম
রামপাল ইউনিয়ন পরিষদ নির্বাচনে দোয়া ও সমর্থন চাইলেন পারভেজ বেপারী মুন্সীগঞ্জের সিপাহীপাড়া থেকে চোরাই মোটরসাইকেলসহ ১ ভুয়া সাংবাদিক আটক  গজারিয়ায় নুরু মাল গংদের সম্পত্তিতে জোর করে বালু ভরাট লৌহজংয়ে মাদ্রাসার শিক্ষকের কাছে বলাৎকারের শিকার ছাত্র শ্রীনগরে জাতীয় মাছের পোনা অবমুক্ত করণ দিঘীরপাড় পোস্ট অফিসের ৫০ বছর বয়েসী পুরানো কালি কড়ই গাছের নিলাম  গজারিয়ায় বন্ধুর বাবাকে মারধরের প্রতিবাদে শিক্ষার্থীকে কুপিয়ে জখম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ কন্যা শেখ রেহানা’র ৬৬তম জন্মবার্ষিকী  উপলক্ষ্যে জেলা আওয়ামী লীগের উদ্যোগে দোয়া ও আলোচনা সভা গজারিয়ায় ভগ্নিপতির ছুরিকাঘাতে শ্যালক আহত গজারিয়ায় শিক্ষার্থীদের পদচারণায় মুখরিত শিক্ষা প্রতিষ্ঠান

দলীয় প্রতিক থাকছে না আসছে ইউপি নির্বাচনে

ডেস্ক রিপোর্ট: আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলিয় প্রতীক না দেয়ার কথা আওয়ামীলীগের নীতি নির্ধারক কমিটির বৈঠকে আলোচনা হয়। তবে সবাই ঐক্যমত হয়েছেন। কিন্তু সংসদে আইন পাস করা লাগবে। জানুয়ারী মাসের ১০ তারিখে সংসদ বসবে, মার্চ মাসে ইউ,পি, নির্বাচন তাই সংসদে পাস করে নিবেন বলে জানা গেছে।

আওয়ামীলীগ সরকার তৃণমুলে আর দলিয় কোন্দল সৃস্টি করতে রাজি নয়। কারন দলিয় নোমিনেশন দিলে দলের বিদ্রহী প্রার্থী সমস্যা করে, এই ভাবে সারা দেশে দলের ভিতরে সাংগঠনিক অব কাঠামো ভেংগে যাচ্ছে। তাই সামাল দিতে সরকার কঠিন সমস্যায় পরে, এই কারনে এবার দলিয় প্রতীক আর না দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন সরকার।

অন্য দিকে ইউ,পি, নির্বাচনে শিক্ষাগত যোগ্যতা নিয়ে যে কথা রটানো হচ্ছে তা গুজব বলে স্থানিয় সরকার মন্ত্রনালয় বলেছেন। কারন সরকার এই ব্যাপারে কোন সিদ্ধান্ত নেন নাই।

মুল কথা তৃণমুল থেকে জনগণের ভোটে নির্বাচিত হতে হবে। দলিয় প্রার্থী আর দেয়া হবেনা বলে মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন এবং আওয়ামীলীগের সিনিয়র নেতারা ঐক্য মত হয়ে এই সিদ্ধান্ত নিয়েছেন আজকের বৈঠকে।

#বিঃদ্রঃ Independent news থেকে নেয়া



ফেজবুক পেইজে লাইক দিন