রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১২:৩২ অপরাহ্ন
শিরোনাম
রামপাল ইউনিয়ন পরিষদ নির্বাচনে দোয়া ও সমর্থন চাইলেন পারভেজ বেপারী মুন্সীগঞ্জের সিপাহীপাড়া থেকে চোরাই মোটরসাইকেলসহ ১ ভুয়া সাংবাদিক আটক  গজারিয়ায় নুরু মাল গংদের সম্পত্তিতে জোর করে বালু ভরাট লৌহজংয়ে মাদ্রাসার শিক্ষকের কাছে বলাৎকারের শিকার ছাত্র শ্রীনগরে জাতীয় মাছের পোনা অবমুক্ত করণ দিঘীরপাড় পোস্ট অফিসের ৫০ বছর বয়েসী পুরানো কালি কড়ই গাছের নিলাম  গজারিয়ায় বন্ধুর বাবাকে মারধরের প্রতিবাদে শিক্ষার্থীকে কুপিয়ে জখম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ কন্যা শেখ রেহানা’র ৬৬তম জন্মবার্ষিকী  উপলক্ষ্যে জেলা আওয়ামী লীগের উদ্যোগে দোয়া ও আলোচনা সভা গজারিয়ায় ভগ্নিপতির ছুরিকাঘাতে শ্যালক আহত গজারিয়ায় শিক্ষার্থীদের পদচারণায় মুখরিত শিক্ষা প্রতিষ্ঠান

দিঘীরপাড় পোস্ট অফিসের ৫০ বছর বয়েসী পুরানো কালি কড়ই গাছের নিলাম 

তুষার আহাম্মেদ- টঙ্গীবাড়ী উপজেলার দিঘীরপাড় পোস্ট অফিসের দুইটি ৫০ বছর বয়েসী পুরানো কালি কড়ই গাছের নিলাম হয়েছে। সোমবার বিকেল সাড়ে ৪টায় সংশ্লিষ্ট কর্মকর্তা ও এলাকাবাসীর উপস্থিতিতে ৫জন ব্যক্তি নিলামে অংশগ্রহণ করেন।দর কষাকষির শেষে চূড়ান্ত পর্যায়ে ৮৪ হাজার টাকায় মীজানুর রহমান খান গাছ দুটি’র বিট পান।
উল্লেখঃ বর্তমানে পদ্মার শাখা নদী দিঘীরপাড় পোস্ট অফিসের নিকটবর্তী অবস্থান করছে। নদী গর্ভে  বিলীন হবার ঝুঁকিতে থাকায় গাছ দুইটি নিলামে বিক্রিয় করা হয়।
নিলামে অংশগ্রহণ করেন,মিজানুর রহমান খাঁন,সাইফুল আলম লিটন হালদার, আল-আমীন খাঁন ১,মফিজল ইসলাম এবং আল-আমীন খাঁন২।
জেলা পোস্ট মাস্টার মোসলেম হালদার নিলামের আনুষ্ঠানিকতা শুরু করে বলেন, নিলামে কোনো রকম দূর্নীতির সুযোগ নাই। আমরা সর্বোচ্চ দামে বিক্রিয় করার প্রচেষ্টা করবো।গাছ দুটি বিক্রি করে যে টাকা আসবে সমস্ত টাকা সরকারের রাজস্ব খাতে জমা হবে।
এসময় উপস্থিত ছিলেন, জেলা পোস্ট অফিস পরিদর্শক, আব্দুর রহিম মিয়া,জেলা পোস্ট অফিস সহকারী পরিদর্শক (মেইল) দীন ইসলাম,টঙ্গীবাড়ী উপজেলা বন বিভাগের কর্মকর্তা হুমায়ুন কবির খাঁন,দিঘীরপাড় পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ, ইন্সপেক্টর জুয়েল হোসেন এবং এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ।



ফেজবুক পেইজে লাইক দিন