রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩৯ অপরাহ্ন
শিরোনাম
রামপাল ইউনিয়ন পরিষদ নির্বাচনে দোয়া ও সমর্থন চাইলেন পারভেজ বেপারী মুন্সীগঞ্জের সিপাহীপাড়া থেকে চোরাই মোটরসাইকেলসহ ১ ভুয়া সাংবাদিক আটক  গজারিয়ায় নুরু মাল গংদের সম্পত্তিতে জোর করে বালু ভরাট লৌহজংয়ে মাদ্রাসার শিক্ষকের কাছে বলাৎকারের শিকার ছাত্র শ্রীনগরে জাতীয় মাছের পোনা অবমুক্ত করণ দিঘীরপাড় পোস্ট অফিসের ৫০ বছর বয়েসী পুরানো কালি কড়ই গাছের নিলাম  গজারিয়ায় বন্ধুর বাবাকে মারধরের প্রতিবাদে শিক্ষার্থীকে কুপিয়ে জখম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ কন্যা শেখ রেহানা’র ৬৬তম জন্মবার্ষিকী  উপলক্ষ্যে জেলা আওয়ামী লীগের উদ্যোগে দোয়া ও আলোচনা সভা গজারিয়ায় ভগ্নিপতির ছুরিকাঘাতে শ্যালক আহত গজারিয়ায় শিক্ষার্থীদের পদচারণায় মুখরিত শিক্ষা প্রতিষ্ঠান

বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগ মুন্সীগঞ্জ জেলার শাখা কমিটি অনুমোদন!

সুজন বেপারীঃ

গত ১৩ ই জুন ২০২১ বাংলাদেশে আওয়ামী মটর চালক লীগ মুন্সীগঞ্জ জেলা শাখা কমিটি মুন্সীগঞ্জ ৩ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব এড মৃনাল কান্তি দাসের সুপারিশক্রমে ৭১বিশিষ্ট অনুমোদন দেওয়া হয়।

এই কমিটির সভাপতি করা হয়েছে জনাব মোঃ আওলাদ হোসেন, সাধারণ-সম্পাদক জনাব মোঃ শাহ জালাল হোসেন সাংগঠনিক সম্পাদক মোঃ খোরশেদ আলম, সহ – সভাপতি মো. রাসেল খান বাবু যুগ্ম -সাধারণ সম্পাদক মোঃ আসাদ মিয়া, দপ্তর সম্পাদক মোঃ মিশন হাওলাদার, প্রচার – সম্পাদক মোঃ নজরুল ইসলাম, সহ – সাংগঠনিক মোঃ সুমন রহমান সহ – সাংগঠনিক – সম্পাদক মোঃ সেলিম ও আরও অনেকেই প্রমুখ।

বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগ এর প্রতিষ্ঠাতা স্বয়ং জননেত্রী শেখ হাসিনা নিজেই। ডিজিটাল বাংলাদেশকে এগিয়ে নিতে,সারাদেশের মটর চালক দের সুসংগঠিত করতেই সহযোগী সংগঠনটি প্রতিষ্ঠা করা হয়েছে।



ফেজবুক পেইজে লাইক দিন