রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৩:৪১ অপরাহ্ন
শিরোনাম
রামপাল ইউনিয়ন পরিষদ নির্বাচনে দোয়া ও সমর্থন চাইলেন পারভেজ বেপারী মুন্সীগঞ্জের সিপাহীপাড়া থেকে চোরাই মোটরসাইকেলসহ ১ ভুয়া সাংবাদিক আটক  গজারিয়ায় নুরু মাল গংদের সম্পত্তিতে জোর করে বালু ভরাট লৌহজংয়ে মাদ্রাসার শিক্ষকের কাছে বলাৎকারের শিকার ছাত্র শ্রীনগরে জাতীয় মাছের পোনা অবমুক্ত করণ দিঘীরপাড় পোস্ট অফিসের ৫০ বছর বয়েসী পুরানো কালি কড়ই গাছের নিলাম  গজারিয়ায় বন্ধুর বাবাকে মারধরের প্রতিবাদে শিক্ষার্থীকে কুপিয়ে জখম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ কন্যা শেখ রেহানা’র ৬৬তম জন্মবার্ষিকী  উপলক্ষ্যে জেলা আওয়ামী লীগের উদ্যোগে দোয়া ও আলোচনা সভা গজারিয়ায় ভগ্নিপতির ছুরিকাঘাতে শ্যালক আহত গজারিয়ায় শিক্ষার্থীদের পদচারণায় মুখরিত শিক্ষা প্রতিষ্ঠান

মধ্যপ্রদেশে বাস খাদে পড়ে নিহত ৩২

ভারতের মধ্যপ্রদেশের সিধি জেলায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে পড়ে ৩২ জন নিহত হয়েছেন। আজ মঙ্গলবার সকাল সাড়ে সাতটায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় বাসে প্রায় ৬০ জন যাত্রী ছিলো। এ ঘটনায় আরো অনেকেই পানির নিচে আটকে আছে বলে আশঙ্কা করা হচ্ছে। এনডিটিভির এক প্রতিবেদনে এমনটি বলা হয়।

রাজ্যের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান জানিয়েছেন, ‘এখন পর্যন্ত এ ঘটনায় সাতজনকে উদ্ধার করা হয়েছে। একটি উদ্ধারকারী দল সকাল থেকেই সেখানে উদ্ধার অভিযান চালাচ্ছে এবং ডাক্তারসহ অ্যাম্বুলেন্সও পাঠানো হয়েছে।’

শিবরাজ সিং এক ভিডিও বার্তায় বলেন, সেখানে যা ঘটেছে তা খুবই মর্মান্তিক। উদ্ধারকাজ চলছে। রাষ্ট্রের সবাই ক্ষতিগ্রস্তদের পাশে রয়েছে। ক্ষতিপূরণ হিসেবে দুর্ঘটনায় নিহতদের পরিবারকে পাঁচ লাখ রুপি প্রদানেরও ঘোষণা দেন তিনি।

দুর্ঘটনার জন্য একটি গুরুত্বপূর্ণ অনুষ্ঠান বাতিল করার ঘোষণা দিয়েছে রাজ্য সরকার। সেই অনুষ্ঠানে ভার্চুয়ালি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের উপস্থিত থাকার কথা ছিলো।



ফেজবুক পেইজে লাইক দিন