mous">
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৩:২০ পূর্বাহ্ন

মুন্সীগঞ্জের সিপাহীপাড়া থেকে চোরাই মোটরসাইকেলসহ ১ ভুয়া সাংবাদিক আটক 

 

তুষার আহাম্মেদ- মুন্সীগঞ্জ ডিবি পুলিশ বিশেষ অভিযানে সিপাহীপাড়া থেকে চোরাই মোটর সাইকেলসহ রহমত উল্লাহ দেওয়ান নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে মুন্সীগঞ্জ ডিবি পুলিশ। গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটার দিকে তাকে গ্রেফতার করে পুলিশ। মুন্সীগঞ্জ ডিবি পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করে। রহমত উল্লাহ দেওয়ান সাংবাদিক পরিচয় দিয়ে চোরাই মোটর সাইকেলের সামনে সাংবাদিক স্টিকার লাগিয়ে ঘুরে বেড়াচ্ছে  অনেক দিন ধরে। মুন্সীগঞ্জ ডিবি পুলিশ আরও জানান, মুন্সীগঞ্জের মাটিতে বিভিন্ন সময় পুলিশ,সাংবাদিক লেখা অনেক চোরাই মোটরসাইকেল রাস্তায় দেখা যায়, এ চোরাই মোটরসাইকেল অভিযানের মাধ্যমে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

জানা যায়, মুন্সীগঞ্জ সদর উপজেলার সিপাহীপাড়াস্থ কা.ক মসজিদ বাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন জনৈক মো: মমিন মাতবর এর চায়ের দোকানের সামনে থেকে রহমত উল্লাহ (৩৬)কে মুন্সীগঞ্জ ডিবি পুলিশ গ্রেফতার করে। তার পিতার নাম হচ্ছে মৃত আ: আজিজ বেপারী। আর মাতার নাম হচ্ছে মৃত রেশিয়া বেগম। সে মালিগাঁও গ্রামের বাসিন্দা।

এ সময় তার কাছ থেকে পুরাতন লাল কালো রংয়ের পালসার একটি চোরাই মোটর সাইকেল উদ্ধার করা হয়। এর বিরুদ্ধে মন্সীগঞ্জ থানায় এজাহার দায়ের করা হয়েছে। নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন। উক্ত আসামির বিরুদ্ধে পূর্বে ৩টি আদার সেকশনে মামলা রয়েছে।



ফেজবুক পেইজে লাইক দিন