শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০২:২৯ অপরাহ্ন
শিরোনাম
রামপাল ইউনিয়ন পরিষদ নির্বাচনে দোয়া ও সমর্থন চাইলেন পারভেজ বেপারী মুন্সীগঞ্জের সিপাহীপাড়া থেকে চোরাই মোটরসাইকেলসহ ১ ভুয়া সাংবাদিক আটক  গজারিয়ায় নুরু মাল গংদের সম্পত্তিতে জোর করে বালু ভরাট লৌহজংয়ে মাদ্রাসার শিক্ষকের কাছে বলাৎকারের শিকার ছাত্র শ্রীনগরে জাতীয় মাছের পোনা অবমুক্ত করণ দিঘীরপাড় পোস্ট অফিসের ৫০ বছর বয়েসী পুরানো কালি কড়ই গাছের নিলাম  গজারিয়ায় বন্ধুর বাবাকে মারধরের প্রতিবাদে শিক্ষার্থীকে কুপিয়ে জখম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ কন্যা শেখ রেহানা’র ৬৬তম জন্মবার্ষিকী  উপলক্ষ্যে জেলা আওয়ামী লীগের উদ্যোগে দোয়া ও আলোচনা সভা গজারিয়ায় ভগ্নিপতির ছুরিকাঘাতে শ্যালক আহত গজারিয়ায় শিক্ষার্থীদের পদচারণায় মুখরিত শিক্ষা প্রতিষ্ঠান

মুন্সীগঞ্জে ইউপি চেয়ারম্যানের ফ্যাক্টরিতে বিপুল পরিমাণ কারেন্ট জাল জব্দ  

মো: তুষার আহাম্মেদ : মুন্সীগঞ্জ সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের মুক্তারপুর এলাকায় ইউপি চেয়ারম্যানের ফ্যাক্টরি থেকে ১ কোটি ২০ লাখ মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করেছেন ভ্রাম্যমাণ আদালত। এসময় কারখানার ৫ জন শ্রমিকের প্রত্যেককে এক বছর করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়। র‍্যাবের হিসাবে জব্দকৃত জালের বাজারমূল্য প্রায় ৩৫ কোটি টাকা।
বুধবার সন্ধ্যা ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত পঞ্চসার ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফার ‘সাওবান ফাইবার ইন্ড্রাস্ট্রিজ লিমিটেড’ জাল কারখানায় এ অভিযান চালায় র‍্যাব-১১ এর সদস্যরা।
গোপণ সংবাদের ভিত্তিতে খবর পেয়ে নারায়ণগঞ্জ র‍্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিমের নেতৃত্বে অবৈধ জাল উদ্ধারের অভিযান পরিচালিত হয়।
ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু জানান, মুক্তারপুর এলাকার একটি জাল কারখানায় অভিযান চালিয়ে ১ কোটি ২০ লাখ মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করা হয়েছে। র‍্যাবের হিসাবে যার বাজারমূল্য প্রায় ৩৫ কোটি টাকা। এসময় ৫ জন শ্রমিকের প্রত্যেককে এক বছর করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। জব্দকৃত কারেন্ট জাল শিগগির অনুকূল পরিবেশ নির্বাচন করে পুড়িয়ে বিনষ্ট করা হবে।#



ফেজবুক পেইজে লাইক দিন