রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৩:৪৫ অপরাহ্ন
শিরোনাম
রামপাল ইউনিয়ন পরিষদ নির্বাচনে দোয়া ও সমর্থন চাইলেন পারভেজ বেপারী মুন্সীগঞ্জের সিপাহীপাড়া থেকে চোরাই মোটরসাইকেলসহ ১ ভুয়া সাংবাদিক আটক  গজারিয়ায় নুরু মাল গংদের সম্পত্তিতে জোর করে বালু ভরাট লৌহজংয়ে মাদ্রাসার শিক্ষকের কাছে বলাৎকারের শিকার ছাত্র শ্রীনগরে জাতীয় মাছের পোনা অবমুক্ত করণ দিঘীরপাড় পোস্ট অফিসের ৫০ বছর বয়েসী পুরানো কালি কড়ই গাছের নিলাম  গজারিয়ায় বন্ধুর বাবাকে মারধরের প্রতিবাদে শিক্ষার্থীকে কুপিয়ে জখম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ কন্যা শেখ রেহানা’র ৬৬তম জন্মবার্ষিকী  উপলক্ষ্যে জেলা আওয়ামী লীগের উদ্যোগে দোয়া ও আলোচনা সভা গজারিয়ায় ভগ্নিপতির ছুরিকাঘাতে শ্যালক আহত গজারিয়ায় শিক্ষার্থীদের পদচারণায় মুখরিত শিক্ষা প্রতিষ্ঠান

মুন্সীগঞ্জে দুই দফা হামলায় ১০ জন আহত

নিজস্ব প্রতিবেদক
মুন্সীগঞ্জ শহরের ফরাজী বাড়ি ঘাট ও পিটিআই মোড়ে গতকাল রোববার দুই দফা হামলায় অন্তত ১০ জন আহত হয়েছে। সকাল সাড়ে ৮ টার দিকে ফরাজী বাড়ি ঘাট ও বেলা সাড়ে ১১ টার দিকে ওই হামলার ঘটনা ঘটে। আহতদের মধ্যে আরিফ মিজি (৪৫) ও আমজাদ হোসেনকে (৩৮) মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর আহত গাজী মাদবর (৬০), রহম আলী মাদবর (৬৫), সুমন হাজারী (৪৫), বাবুল হোসেন (৫০), মো. সাইমুন (১৫), মনিকা আক্তার (১৩), সিহাম (১৫) ও সিফাতকে (১৫) প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, বেলা সাড়ে ১১ টার দিকে পিটিআই মোড়ে উত্তর ইসলামপুর এলাকার রাতুল ও সিহাবের নেতৃত্বে একটি গ্রুপ ছোরা-চাপাতি নিয়ে মোল্লারচর এলাকার আরিফ মিজির উপর চড়াও হয়। পরে সিহাবসহ তার সঙ্গবদ্ধ দল রামদা দিয়ে আরিফ মিজিকে এলোপাতারী কুপিয়ে জখম করে। এতে স্থানীয় এলাকাবাসী এগিয়ে আসলে আজিম ও মোল্লারচর এলাকার গাজী মাদবর নামের দুইজনকে ছোরা দিয়ে পেটে ও হাতে আজ্ঞাত করে।
আহত আরিফ মিজি জানায়, গত বৃহস্পতিবার বিকেলে ক্রিকেট খেলা ও পূর্ব শত্রুতার জের ধরে মোল্লারচর ও উত্তর ইসলামপুর এলাকার ছোট ছেলেদের সাথে একটি হাতাহাতির ঘটনা ঘটে। পরে উত্তর ইসলামপুরের রাতুলের বাবা ফজল হক ও কাউন্সিলর পদপ্রার্থী আওলাদ হোসেন মিন্টুসহ ২০-২৫ জন মাদবর এলাকায় গিয়ে বিষয়টি মিমাংসা করার তারিখ দেয়। তারিখ অনুযায়ী শনিবার সকালে মোল্লারচর বাজার উভয় পক্ষের সম্মতিতে বিষয়টি মিমাংসিত হয়। তিনি বলেন- রোববার সকালে মোল্লারচর এলাকার দিনমজুর বাবুল হোসেন (৫০) ও তার নাতী সাইমন (১৫) নাতনি মনিকা আক্তার বাজারে যাওয়ার পথে ফেরাজীবাড়ি ঘাট এলাকায় সিহাব ও জুনায়েদসহ ১০-১২জন মিলে লোহার রড দিয়ে গুরুতর জখম করে। এ ঘটনায় উত্তর ইসলামপুর এলকার পঞ্চায়েত কমিটির মাদবর আসাদ উদ্দিন ও সৈয়দ মাদবরের কাছে ৭নং ওয়ার্ডের কাউন্সিলরসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ নিয়ে বিচার চাইতে এলে, আগে থেকেই ছুরি চাপাতি নিয়ে শীর্ষ সন্ত্রাসী রাতুল ও সিহাব গ্রুপ বসে থাকে। পরে আমাকেসহ কয়েকজনকে ছুরি ও রামদা দিয়ে এলোপাতারী কুপিয়ে জখম করে।
এ বিষয়ে সদর থানার ওসি অপারেশন আবু হানিফ রানা বলেন- এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। উভয় এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা করা হবে।#



ফেজবুক পেইজে লাইক দিন