রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৩:৪৫ অপরাহ্ন
শিরোনাম
রামপাল ইউনিয়ন পরিষদ নির্বাচনে দোয়া ও সমর্থন চাইলেন পারভেজ বেপারী মুন্সীগঞ্জের সিপাহীপাড়া থেকে চোরাই মোটরসাইকেলসহ ১ ভুয়া সাংবাদিক আটক  গজারিয়ায় নুরু মাল গংদের সম্পত্তিতে জোর করে বালু ভরাট লৌহজংয়ে মাদ্রাসার শিক্ষকের কাছে বলাৎকারের শিকার ছাত্র শ্রীনগরে জাতীয় মাছের পোনা অবমুক্ত করণ দিঘীরপাড় পোস্ট অফিসের ৫০ বছর বয়েসী পুরানো কালি কড়ই গাছের নিলাম  গজারিয়ায় বন্ধুর বাবাকে মারধরের প্রতিবাদে শিক্ষার্থীকে কুপিয়ে জখম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ কন্যা শেখ রেহানা’র ৬৬তম জন্মবার্ষিকী  উপলক্ষ্যে জেলা আওয়ামী লীগের উদ্যোগে দোয়া ও আলোচনা সভা গজারিয়ায় ভগ্নিপতির ছুরিকাঘাতে শ্যালক আহত গজারিয়ায় শিক্ষার্থীদের পদচারণায় মুখরিত শিক্ষা প্রতিষ্ঠান

মুন্সীগঞ্জে দুই দিনের ব্যবধানে চালকের গলা কেটে আবারো অটো ছিনতাই,আটক ৩

 

মুন্সিগঞ্জ প্রতিনিধি- মুন্সিগঞ্জে দুই দিনের ব্যবধানে আবারো চালকের গলা কেটে অটো ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ২ অক্টোবর শুক্রবার বিকালে এ তথ্য সংবাদ সন্মেলনের মাধ্যমে নিশ্চিত করছে মুন্সিগঞ্জ সদর থানা ওসি অনিচুর রহমান ।

বৃহস্পতিবার রাত ৯ টার দিকে সদর উপজেলার বজ্রযোগিনী ইউনিয়নের আজিমপুরা নামক স্থানে অটো চালক মোঃ ফারুক হোসেন বেপারী (৩৮) এর গলা কেটে এই ছিনতাইয়ে ঘটনা ঘটে। ছিনতাইয়ের ঘটনায় ১২ ঘন্টার মধ্যে জড়িত ছিনতাইকারীদের গ্রেফতার করেছে মুন্সিগঞ্জ সদর থানা পুলিশ।  ছিনতাইয়ে ঘটনার সাথে জড়িত সাইফুল কবির (১৯). মোঃ শাহদাত হোসেন (১৯). বাবুল সর্দার (২৫) নামের ৩ ছিনতাই কারীকে গ্রেফতার করা হয়েছে।

এ ঘটনায় গুরুতর আহত অটো চালক মো: ফারুক হোসেন বেপারী শহরের পশ্চিম গনকপাড়া এলাকার মো: সিরাজ বেপারীর ছেলে। পুলিশ জানায়,বৃহস্পতিবার রাতে অটো চালক মোঃ ফারুক হোসেন বেপারীর গলা কেটে অটো ছিনতাই করে পালিয়ে যায় ছিনতাইকারীরা। পরে গুরুতর অবস্থায় রাস্তায় পরে থাকা অটো চালকের চিৎকারের আশ পাশের লোকজন এগিয়ে এসে তাকে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে তার দেয়া তথ্য অনুযায়ী তার বাবা সিরাজ মিয়াকে সাথে নিয়ে অটো ছিনতাইয়ের সাথে জড়িত ৩ ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত ছিনতাইকারীদের তথ্যেরে ভিত্তিতে ছিনতাই কালে ব্যবহীত ধারালো সুইচ গিয়ার ও ছিনতাই কৃত অটোটি উদ্ধার করা হয়েছে।   এ ব্যাপারে মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আনিচুর রহমান বলেন, আহত অটো চালক ফারুকের অবস্থা এখন ভালো। তার দেয়ার তথ্যের ভিত্তিতে ছিনতাইয়ে সাথে জড়িতদের গ্রেফতার করা হয়েছে। এই চক্রের সাথে আরো কেউ জড়িত আছে কিনা ক্ষতিয়ে দেখা হচ্ছে।

উল্লেখ্য গত মঙ্গলবার রাত সাড়ে ৭ টার দিকে জেলার লৌহজং উপজেলার হলদিয়া ইউনিয়নের গোয়ালী মান্দ্রা-হলদিয়া সড়কের চাঁন খাঁর ব্রিজের সামনে ধারালো ছুরিকাঘাতে অটো চালক আশরাফুলের গলা কেটে গুরুতর জখম করে অটো নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে লৌহজং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে, গুরুতর আহত অবস্থায়, জরুরী বিভাগের চিকিৎসকরা তাকে ঢাকায় রেফার করে। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে অতিরিক্ত রক্তক্ষরণে পথেই তার মৃত্যু হয়। সেই ঘটনার সাথে ৮ জনকে গ্রেফতার করে পুলিশ।



ফেজবুক পেইজে লাইক দিন