রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১২:৩৪ অপরাহ্ন
শিরোনাম
রামপাল ইউনিয়ন পরিষদ নির্বাচনে দোয়া ও সমর্থন চাইলেন পারভেজ বেপারী মুন্সীগঞ্জের সিপাহীপাড়া থেকে চোরাই মোটরসাইকেলসহ ১ ভুয়া সাংবাদিক আটক  গজারিয়ায় নুরু মাল গংদের সম্পত্তিতে জোর করে বালু ভরাট লৌহজংয়ে মাদ্রাসার শিক্ষকের কাছে বলাৎকারের শিকার ছাত্র শ্রীনগরে জাতীয় মাছের পোনা অবমুক্ত করণ দিঘীরপাড় পোস্ট অফিসের ৫০ বছর বয়েসী পুরানো কালি কড়ই গাছের নিলাম  গজারিয়ায় বন্ধুর বাবাকে মারধরের প্রতিবাদে শিক্ষার্থীকে কুপিয়ে জখম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ কন্যা শেখ রেহানা’র ৬৬তম জন্মবার্ষিকী  উপলক্ষ্যে জেলা আওয়ামী লীগের উদ্যোগে দোয়া ও আলোচনা সভা গজারিয়ায় ভগ্নিপতির ছুরিকাঘাতে শ্যালক আহত গজারিয়ায় শিক্ষার্থীদের পদচারণায় মুখরিত শিক্ষা প্রতিষ্ঠান

লৌহজংয়ে মাদ্রাসার শিক্ষকের কাছে বলাৎকারের শিকার ছাত্র

তুষার আহাম্মেদ- মুন্সীগঞ্জের লৌহজংয়ে মাদ্রাসার শিক্ষকের কাছে বলাৎকারের শিকার হয়েছে তাঁরই ছাত্র। এতে শিশুটি রক্তাক্ত অবস্থায় গুরুতর আহত হয়। এবং স্থানীয় হাসপাতালে চিকিৎসাও দেওয়া হয় শিশুটিকে। গত রোববার উপজেলার হলদিয়া ইউনিয়নের শিমুলিয়া এমদাদিয়া কাওয়ামি মাদ্রাসায় এ ঘটনাটি ঘটে।

জানা যায়, ১০ বছরের শিশুটি প্রায় ৩ বছর যাবত এ মাদ্রাসায় পড়াশোনা করেন। তাঁর বাসা দূরে তাই মাদ্রাসায় থেকেই পড়াশোনা করতেন শিশুটি। আর সে সুযোগে মাদ্রাসার শিক্ষক ইব্রাহিম শিশুটিকে নির্যাতন করে। পরে শিশুটি রক্তাক্ত অবস্থায় মাদ্রাসা থেকে একাই বাসায় চলে যায়। এবং তার পরিবারকে বিষয়টি জানালে শিশুটিকে চিকিৎসা দেওয়া হয়। এবং শিশুটির বাবা ও খালু মাদ্রাসায় এসে মাদ্রাসায় দায়িত্ব প্রাপ্ত প্রিন্সিপালকে জানান। তখন শিশুটির বাবার বিচার চাওয়া অনুযায়ী সে শিক্ষককে মাদ্রাসা থেকে বের করে দেয়।
এ বিষয়ে শিমুলিয়া এমদাদিয়া কাওয়ামি মাদ্রাসার প্রিন্সিপাল আবুল কালাম (ছদ্মনাম) জানান, একটা জঘন্যতম ঘটনা ঘটেছে। এ লজ্জা রাখার মতো নয়। শিশুটি প্রায় ৩ বছর যাবত আমাদের মাদ্রাসায় পড়াশোনা করতেন। অতিভদ্র শিশুটি। শিশুটির বাসা দূরে থাকার কারণে আমাদের মাদ্রাসায় থেকেই পড়াশোনা করতো। কিন্তু আমাদের মাদ্রাসার শিক্ষক ইব্রাহিম তাঁকে নির্যাতন করেছেন। আমি শিশুটির বাবা ও তার খালুর কাছ থেকে জানতে পেরেছি। এবং সাথে সাথে তাদের বলেছি তারা কি চায়? শিশুটির পরিবারের ইচ্ছে মতো শিক্ষককে মাদ্রাসা থেকে বের করে দেওয়া হয়েছে। শিক্ষকটির নাম ইব্রাহিম সে বগুড়ার বাসিন্দা।
লৌহজং থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসাইন জানান, এ বিষয়ে কেউ অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।#



ফেজবুক পেইজে লাইক দিন