mous">
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৩:৫০ পূর্বাহ্ন

শ্রীনগরে গৃহবধূর আত্মহত্যা

তুষার আহাম্মেদ- শ্রীনগর উপজেলার কুকুটিয়া ইউনিয়নের ঝাপুটিয়া গ্রামে লিজা বেগম (২৮) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করার খবর পাওয়া গেছে। বুধবার বিকালে এই ঘটনা ঘটে। ঘটনার পরেই ওই গৃহবধূও স্বামী মোক্তার হোসেন (৩৫) বাড়ি ছাড়ে। মোক্তার হোসেন ঝাপুটিয়া গ্রামের নবীন দেওয়ানের ছেলে। ভূক্তভোগী লিজা বেগম একই উপজেলার ষোলঘর ইউনিয়নের কেউটখালী গ্রামের আব্দুর রহিমের মেয়ে। খবর পেয়ে শ্রীনগর থানা পুলিশ ঘটনাস্থলে আসেন।
এলাকাবাসী জানায়, স্বামী মোক্তার ও শাশুরী ময়না বেগমের নির্যাতনের শিকার ২ সন্তানের জননী লিজা বেগম আত্মহত্যার পথ বেছে নেয়। পাবারিক কোলাহলের জের ধরে তাদের মধ্যে ঝগড়া হতো। মোক্তার হোসেন এপর্যন্ত ৩টি বিয়ে করে। লিজা তার প্রথম স্ত্রী। এর মধ্যে মোক্তার হোসেন এক স্ত্রীকে তালাক দেয়। মোক্তার প্রথম স্ত্রী লিজাকে নিয়ে ঝাপুটিয়ার নিজ বাড়িতে থাকলেও চতুর্থ (ছোট) স্ত্রীকে নিয়ে একই গ্রামের এক প্রতিবেশীর বাড়িতে বসবাস করতো।
স্থানীয় মহিলা ইউপি সদস্য জাকিয়া সুলতানা রোজী জানান, ঘটনার দিন সন্ধ্যার দিকে ছোট স্ত্রী সানজিদাকে (২৫) নিয়ে মোক্তার পালিয়ে যাওয়ার সময় পাশ্ববর্তী লৌহজং উপজেলার কনকসার এলাকা থেকে এলাকাবাসীর সহযোগীতায় মোক্তা হোসেনকে আটক করা হয়। তাকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।
এ ব্যাপরে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. হেদায়াতুল ইসলাম ভূঞা জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য প্রেরন করা হবে।



ফেজবুক পেইজে লাইক দিন