শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১১:৪৩ অপরাহ্ন
শিরোনাম
রামপাল ইউনিয়ন পরিষদ নির্বাচনে দোয়া ও সমর্থন চাইলেন পারভেজ বেপারী মুন্সীগঞ্জের সিপাহীপাড়া থেকে চোরাই মোটরসাইকেলসহ ১ ভুয়া সাংবাদিক আটক  গজারিয়ায় নুরু মাল গংদের সম্পত্তিতে জোর করে বালু ভরাট লৌহজংয়ে মাদ্রাসার শিক্ষকের কাছে বলাৎকারের শিকার ছাত্র শ্রীনগরে জাতীয় মাছের পোনা অবমুক্ত করণ দিঘীরপাড় পোস্ট অফিসের ৫০ বছর বয়েসী পুরানো কালি কড়ই গাছের নিলাম  গজারিয়ায় বন্ধুর বাবাকে মারধরের প্রতিবাদে শিক্ষার্থীকে কুপিয়ে জখম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ কন্যা শেখ রেহানা’র ৬৬তম জন্মবার্ষিকী  উপলক্ষ্যে জেলা আওয়ামী লীগের উদ্যোগে দোয়া ও আলোচনা সভা গজারিয়ায় ভগ্নিপতির ছুরিকাঘাতে শ্যালক আহত গজারিয়ায় শিক্ষার্থীদের পদচারণায় মুখরিত শিক্ষা প্রতিষ্ঠান

৫ এপ্রিল থেকে সারাদেশে এক সপ্তাহের জন্য লকডাউন ঘোষনা

তুষার আহাম্মেদঃ করোনাভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণ ক্রমাগত বাড়তে থাকায় আগামী ৫ এপ্রিল থেকে সারা দেশে এক সপ্তাহের জন্য লকডাউন ঘোষণা করেছে সরকার।
শনিবার (৩ এপ্রিল), সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এ তথ্য জানান।
অর্থাৎ আগামী ৫ এপ্রিল (সোমবার) থেকে ১২ এপ্রিল সারা দেশ লকডাউনের আওতায় থাকবে।
দেশে করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউয়ে দৈনিক শনাক্ত রোগীর সংখ্যা পৌঁছেছে নতুন উচ্চতায়। শুক্রবার (২ এপ্রিল) দেশে রেকর্ড ৬ হাজার ৮৩০ জন করোনায় শনাক্ত হয়েছেন। এছাড়া একইদিন ৫০ জনের মৃত্যুর খবর নিশ্চিত করে স্বাস্থ্য অধিদপ্তর। এ পর্যন্ত ৬ লাখ ২৪ হাজার ৫৯৪ জন এ প্রাণঘাতী ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আর মৃতের সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে ৯ হাজার ১৫৫ জনে।



ফেজবুক পেইজে লাইক দিন